বৃষ্টি
- মোহাম্মাদ নাঈম হোসেন ২০-০৫-২০২৪

বৃষ্টি!
শত অভিমানে ঝরা এক বিষাদ তিথি
ক্ষনিক সময়ের যেন ভিন্ন অতিথি
রিমঝিমিয়ে পড়া সকল অবসাদের হাসি
তমিস্রা হয়ে থাকা এক মায়াবী নিশী

বৃষ্টি!
যেন উচ্ছলতায় ঝরতে থাকা অনুতাপ
স্মৃতিবিচরণ হতে থাকা দৃঢ় সংলাপ
টাপুরটুপুর শব্দ যেন বিষাদ রাতে কথা
অতঃপর!অঝরে হারায়, সকল ব্যাথা

বৃষ্টি!
যেন কচুপাতায় জমতে থাকা জল
বাঁচতে শেখায়, বাঁধা পেরিয়ে প্রাণ উজ্জ্বল
টুপটাপ ফোঁটায়, জমানো স্বপ্ন আকাশ জুড়ে
আকাশচুম্বী ইচ্ছে পূরণ, এই বৃষ্টিকে ঘিরে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।